২য় ইতিহাস উৎসবের লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদকঃ

জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে উন্মোচিত হল ৪৯তম মহান বিজয়ের মাস উপলক্ষে আন্তঃস্কুল ও কলেজ পর্যায় ২য় ইতিহাস উৎসব ২০১৯-এর লোগো।

২৭ অক্টোবর, রবিবার ৫ টায় রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র ফার্মগেটস্থ আইডিয়াল কমার্স কলেজ অডিটোরিয়ামে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য ড. মোঃ নাজমুল করিম চৌধুরী ও রয়েল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. প্রফুল্ল চন্দ্র সরকার লোগো উন্মোচন করেন।

Post MIddle

বিশেষ অতিথি ছিলেন লালমাটিয়া মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিয়াল কমার্স কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. এম. এ হালিম পাটওয়ারী। এ সময় উপস্থিত ছিলেন এডুকেশন ওয়াচ-এর সম্পাদক মোঃ খলিলুর রহমান, আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন।

নতুন প্রজন্মের কাছে মহান মুক্তিযুদ্ধের চেতনা উপলব্ধি এবং আমাদের. সংগ্রামী ইতিহাস জানাবার উদ্দেশ্যে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে (আন্তঃস্কুল ও কলেজ) বাংলাদেশের ইতিহাস সাধারণ জ্ঞান (এমসিকিউ) প্রতিযোগিতার সাথে অন্যান্য প্রতিযোগিতার আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানের মধ্যে আরও থাকবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ইতিহাস উৎসব

পছন্দের আরো পোস্ট