২য় ইতিহাস উৎসবের লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদকঃ

জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে উন্মোচিত হল ৪৯তম মহান বিজয়ের মাস উপলক্ষে আন্তঃস্কুল ও কলেজ পর্যায় ২য় ইতিহাস উৎসব ২০১৯-এর লোগো।

২৭ অক্টোবর, রবিবার ৫ টায় রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র ফার্মগেটস্থ আইডিয়াল কমার্স কলেজ অডিটোরিয়ামে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য ড. মোঃ নাজমুল করিম চৌধুরী ও রয়েল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. প্রফুল্ল চন্দ্র সরকার লোগো উন্মোচন করেন।

বিশেষ অতিথি ছিলেন লালমাটিয়া মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিয়াল কমার্স কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. এম. এ হালিম পাটওয়ারী। এ সময় উপস্থিত ছিলেন এডুকেশন ওয়াচ-এর সম্পাদক মোঃ খলিলুর রহমান, আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন।

নতুন প্রজন্মের কাছে মহান মুক্তিযুদ্ধের চেতনা উপলব্ধি এবং আমাদের. সংগ্রামী ইতিহাস জানাবার উদ্দেশ্যে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে (আন্তঃস্কুল ও কলেজ) বাংলাদেশের ইতিহাস সাধারণ জ্ঞান (এমসিকিউ) প্রতিযোগিতার সাথে অন্যান্য প্রতিযোগিতার আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানের মধ্যে আরও থাকবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ইতিহাস উৎসব

পছন্দের আরো পোস্ট