রাবিতে আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা

রাবি প্রতিনিধিঃ

গত (২৫ অক্টোবর ২০১৯) রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় শেখ কামাল স্টেডিয়ামে বিকাল ৩টায় আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। এই প্রতিযোগিতায় অর্থনীতি বিভাগ চ্যাম্পিয়ন হয়। দর্শন ও আইন বিভাগ যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়। বিজয়ী দলের অধিনায়ক হুমায়ন ম্যান অব দা ম্যাচ পুরস্কার লাভ করে।

একই অনুষ্ঠানে ২৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখে অনুষ্ঠিত হ্যান্ডবল প্রতিযোগিতার পুরস্কারও প্রদান করা হয়। হ্যান্ডবল প্রতিযোগিতায় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ চ্যাম্পিয়ন এবং শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগ রানার আপ হয়। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মো. মিমন খান ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরস্কার লাভ করে। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা তাঁর বক্তব্যে সুস্থ্য শরীর গঠনে খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন এবং একাডেমিক লেখাপড়ার সাথে সাথে শিক্ষার্থীদেরকে খেলাধুলায় আগ্রহী হতে উদ্বুদ্ধ করেন।

প্রকৌশল অনুষ্ঠানের অধিকর্তা প্রফেসর মো. একরামুল হামিদের সভাপতিত্বে সেখানে অন্যদের মধ্যে প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান ও শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামান উপস্থিত ছিলেন।
শরীরচর্চা শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ আলী ও মো. ওয়াহেদুন নবী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।

পছন্দের আরো পোস্ট