ইমতিয়াজ আহমেদ স্মারক বৃত্তি পেলেন যারা

ঢাবি প্রতিনিধিঃ

বিএসএস সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২ জন মেধাবী শিক্ষার্থী ‘সৈয়দ ইমতিয়াজ আহমেদ স্মারক বৃত্তি’ লাভ করেছেন।

বৃত্তিপ্রাপ্তরা হলেন- মানসুরা এমদাদ ও ইশরার হাবিব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গতকাল (২১ অক্টোবর ২০১৯) সোমবার উপাচার্য কার্যালয় সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

Post MIddle

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড রাশেদ উজ জামান, অধ্যাপক ড. দেলোয়ার হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান এবং বিভাগীয় কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রয়াত সৈয়দ ইমতিয়াজ আহমেদ-এর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বলেন, সৈয়দ ইমতিয়াজ একজন মেধাবী শিক্ষার্থী, নিষ্ঠাবান শিক্ষক ও ভাল মানুষ ছিলেন।

উল্লেখ্য, সৈয়দ ইমতিয়াজ আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের লেকচারার ছিলেন। ২০০৬ সালের ১ এপ্রিল মাত্র ৩৩ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন।

পছন্দের আরো পোস্ট