ঢাবি ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

 ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ)-এর ৫২তম গ্র্যাজুয়েশন অনুষ্ঠান গত (১১ অক্টোবর ২০১৯) শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টার-এ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ারের সভাপতিত্বে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গ্র্যাজুয়েশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএ-এর প্রেসিডেন্ট ড. রুবানা হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিবিএ’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিস শাকিলা ইয়াসমিন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আইবিএ গ্র্যাজুয়েটদের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় তথা দেশের সেরা ইনস্টিটিউট হিসেবে আইবিএ-এর সুনাম রয়েছে। কর্মক্ষেত্রে বিশেষ করে ব্যবসা খাতে এই ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটদের সাফল্য অতুলনীয়। তারা দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছেন। দেশের সার্বিক আর্থ-সামাজিক উন্নয়নে তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিবিএ ২৩তম ব্যাচ, এমবিএ ৫৬তম ও ৫৭তম ব্যাচ, এক্সিকিউটিভ এমবিএ ২৭তম, ২৮তম ও ২৯তম ব্যাচ এবং ডিবিএ প্রোগ্রামের ৩৮৮ শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন ডিগ্রি প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট