ববিসাসের নতুন সভাপতি শফিকুল,সম্পাদক লালন

ববি প্রতিনিধিঃ

বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ১১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে দৈনিক দেশ রূপান্তর -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শফিকুল ইসলাম সভাপতি ও দ্যা পোষ্টম্যান -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক  মোঃ লালন হোসেন  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের টিএসসির দ্বিতীয় তলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এগার সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে দৈনিক অধিকার-এর সুমাইয়া আক্তার তারিন, যুগ্ম সম্পাদক পদে  একুশে টেলিভিশন এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ পদে দ্যা ডেইলি ক্যাম্পাস-এর সোহেল রানা, দপ্তর সম্পাদক পদে আজকের বার্তা-এর সাব্বির আহমেদ, কার্যনির্বাহী সদস্য পদে দ্যা নিউ ন্যাশন পত্রিকার আরিফ হোসেন, দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার ইমরুল কায়েস,  দ্যা বাংলাদেশ টুডে -এর ফারিয়া জাহান এবং দক্ষিণের সময় এর  কাজী হাফিজুর রহমান ।

নতুন কমিটির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ( রুটিন দায়িত্ব) ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় তিনি বলেন, ‘সাংবাদিক সমিতির যাত্রা শুভ হোক, তোমাদের পথচলা হোক সৎ ও নির্ভুল। লেখনির মাধ্যমে সত্য প্রতিষ্ঠিত হোক এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।’ এসময় তিনি সাংবাদিক সমিতির নবনির্বাচিত  সদস্যদের অভিনন্দন জানান।

পছন্দের আরো পোস্ট