২ শিক্ষার্থী ও ২ অভিভাবকের হাতে জীবনবীমার অর্থ

নিজস্ব প্রতিবেদকঃ

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সহযোগিতায় গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) দুই জন শিক্ষার্থী ও দুই জন অভিভাবকের হাতে জীবনবীমার অর্থ হস্তান্তর করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম সংশ্লিষ্টদের হাতে এসব চেক তুলে দেন

চেক প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুব উল হক মজুমদার, কোষাধ্যক্ষ মমিনুল হক মজুমদার, রেজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী একেএম ফজলুল হক, পরিচালক (অর্থ ও হিসাব) হামিদুল হক খান, স্টুডেন্টস অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আলম ভূঁইয়া, উর্ধ্বতন সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. সৈয়দ হাসান, প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের জুনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাদিকুর রহমান প্রমুখ।

সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. নাঈম উদ্দিনকে তার মায়ের মৃত্যুর জন্য এবং ইংরেজি বিভাগের শিক্ষার্থী নাজিয়াত সাহাবা শিরোমনিকে তার বাবার মৃত্যুর জন্য অভিভাবকবীমার আওতায় মৃত্যুদাবির চেক হস্তান্তর করা হয়।

অপরদিকে ফার্মেসি বিভাগের নিহত শিক্ষার্থী মো নাজিমুদ্দিনের বাবা মো. আবদুল ওয়াহিদ এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নিহত শিক্ষার্থী শাহাদাত হোসেন সানির বাবা মো. আব্দুর রহিমের হাতে শিক্ষার্থীবীমার আওতায় মৃত্যুদাবির চেক হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী এবং তাদের অভিভাবক জীবনবীমার আওতাভূক্ত।

পছন্দের আরো পোস্ট