ইবিতে জার্মানীতে উচ্চশিক্ষা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত 

প্রিতম মজুমদার, ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি)ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ১০২ নং কক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় আইইইই ( ইন্সটিটিউট অফ ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার্স) এবং আইসিটি ইনোভেশন ল্যাবের যৌথ প্রযোজনায় জার্মানীতে উচ্চশিক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার অনুষ্ঠিত কর্মশালায় আইসিটি বিভাগের শিক্ষক প্রফেসর ড.মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও নাবিলা আফরিদা রাকা এবং সাক্ষরের সঞ্চালনায় কর্মশালার উদ্বোধন করেন সহযোগী অধ্যাপক ড.আশেক রায়হান মাহমুদ।
কর্মশালায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জার্মানীর ডার্মস্টাড ইউনিভার্সিটি অফ এপ্লায়েড সাইন্সের প্রফেসর ড.রহমতুল্লাহ খন্দকার। এসময় তিনি কিভাবে জার্মানিতে এডমিশন নেয়া যায় সে বিষয়ে বিস্তর আলোচনা করেন। এছাড়াও জার্মানির বিশ্ববিদ্যালয়ের সুযোগ সুবিধা নিয়ে কথা বলেছেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে।
আরো বক্তব্য রাখেন ছাত্র উপদেষ্টা  প্রফেসর  পরেশ চন্দ্র বর্মন, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট প্রফেসর ড.তপন কুমার জোর্দ্দার, আইইইই ব্রাঞ্চের উপদেষ্টা সহকারী অধ্যাপক মোঃজসিম উদ্দীন, সহযোগী অধ্যাপক ড.মোঃশিপন মিয়া,ড.বিকাশ চন্দ্র সিং প্রমুখ।
ওয়ার্কশপে ব্যবসায় অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, কলা অনুষদ এবং বিজ্ঞান অনুষদের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আইইইই ব্রাঞ্চের চেয়ার কামরুজ্জামান টিপু এবং জেনারেল সেক্রেটারি মাহফুজ রায়হান।
পছন্দের আরো পোস্ট