ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ‘ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ’-এর বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৯ আজ ১৬ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া ও অন্যান্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসেস সেলিনা বানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মিসেস সেলিনা আক্তার, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক সৈয়দা তাহমিনা আখতার এবং নাইম আহমেদ খান। অনুষ্ঠানের শুরুতে ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের অভিনন্দন জানিয়ে বলেন, শিক্ষার সাথে খেলাধূলা ও সংস্কৃতি চর্চাসহ নানাবিধ বিষয়ের মিশ্রন থাকা দরকার। শিক্ষার্থীরা সহ-শিক্ষা কার্যক্রমে অংশগ্রহনের মাধ্যমে অন্তর্ভূক্তিমূলক উদার নৈতিক সমাজ বিনির্মানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

উপাচার্য ভাল শিক্ষার্থী ও সুনাগরিক হয়ে গড়ে উঠতে খেলাধূলা ও সংস্কৃতি চর্চার উপর গুরুত্বারোপ করে আরও বলেন, এব্যাপারে অভিভাবকদের সচেতনতা ও আগ্রহে শিশুরা সামনে এগিয়ে যাবে। তিনি ক্ষুদে শিক্ষার্থীদের সাংস্কৃতিক কর্মকান্ডের ভূয়সী প্রসংসা করেন।

পছন্দের আরো পোস্ট