জাককানইবিতে রিসার্চ প্রপোজাল রাইটিং প্রতিযোগিতা

মোঃ ওয়াহিদুল ইসলাম,জাককানইবি প্রতিনিধিঃ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের লিখিত রিসার্চ প্রপোজালের প্রথম এবং দ্বিতীয় ধাপের যাচাই-বাছাই শেষে নির্বাচিত বারজন ফাইনালিস্টকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে ৮ সেপ্টেম্বর (সোমবার) বেলা সাড়ে দশটায় অনুষ্ঠিত হয়ে গেলো আয়োজনটির সর্বশেষ ধাপ তথা গ্র্যান্ড ফিনালে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। বিচারকমণ্ডলী হিসেবে ছিলেন হিসাব বিজ্ঞান এবং তথ্যপদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার, কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং  বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক বিজয় চন্দ্র দাস।

ফাইনালিস্ট শিক্ষার্থীদের প্রপোজাল উপস্থাপনা শেষে সম্মানিত বিচারকগণের বিচার কার্যের মাধ্যমে বিজয়ী, ফার্স্ট রানার আপ এবং সেকেন্ড রানার আপের নাম ঘোষণা করা হয়। বিজয়ী হয়েছেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের তানজিল আহমেদ। ফার্স্ট ও সেকেন্ড রানার আপ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের ছাত্র মোঃ হাসিবুর রাহমান এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী রুনা আক্তার। তাদের প্রত্যেককেই উপাচার্যের হাত থেকে সার্টিফিকেট এবং সম্মানজনক ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও ফাইনালিস্ট সকলকে সার্টিফিকেট এবং শুভেচ্ছা পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উম্মে সালমা এবং হাবীবুর রাহমান জীবন।

এরকম গঠনমূলক এবং শিক্ষণীয় প্রতিযোগিতা আয়োজন করার জন্য উপাচার্য রিসার্চ সোসাইটির প্রতিষ্ঠাতা মোঃ রবিউল আউয়ালসহ অন্যান্য সকলকে অভিনন্দিত করেন । ফটোসেশনের মধ্য দিয়ে এই সফল কার্যক্রমের সমাপ্তি ঘটে।

পছন্দের আরো পোস্ট