শাবিপ্রবির কর্মচারী ইউনিয়নের অভিষেক

শাবিপ্রবি প্রতিনিধিঃ
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারী ইউনিয়নের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।বিশ্ববিদ্যালয়ের হাসনরাজা মিলনায়তনে (মিনি অডিটোরিয়াম) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় ছাত্র শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সকলের ভূমিকা অনস্বীকার্য। এ অগ্রযাত্রা আমাদের ধরে রাখতে হলে বিশ্ববিদ্যালয়ের যেকোনো কাজের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা সকলকে নিশ্চিত করতে হবে। তাহলে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কোনো ধরণের অনিয়ম ও দুর্নীতি কাউকে স্পর্শ করতে পারবে না। আর অনিয়মকারী যেই হোক না কেনো দুর্নীতি করে পার পাবে না।’
Post MIddle
তিনি আরও বলেন, ‘আপনাদের শ্রম ও ত্যাগের প্রতি আমি শ্রদ্ধাশীল। নিয়মের মধ্যে থেকে আপনাদের যেকোনো ন্যায্য দাবি পূরণে আমি সচেষ্ট থাকবো।’
কর্মচারী ইউনিয়নের সভাপতি সাদেক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন বুকসানের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।
এছাড়া আরও বক্তব্য রাখেন- কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, আবেদ আলী, মনিলাল দাস, জুনাব আলী প্রমুখ। এ সময় কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট