শফি ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন যে ৫ শিক্ষার্থী

ঢাবি প্রতিনিধিঃ

বিএস সম্মান এবং এমএস পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ লাভ করায় ঢাকা বিশ্ববিদ্যালয় মৎস্যবিজ্ঞান বিভাগের ২জন মেধাবী শিক্ষার্থীকে ‘অধ্যাপক মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তি’ প্রদান করা হয়েছে। এছাড়া, বিভাগের ৩জন শিক্ষার্থী ‘আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন।

গত (৮ সেপ্টেম্বর ২০১৯) রবিবার উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক ও সনদপত্র তুলে দেন।

বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় বিভাগীয় শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নৈতিক মূল্যবোধ সম্পন্ন ভাল মানুষ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। উপাচার্য দেশের মৎস্যবিজ্ঞান শিক্ষা ও গবেষণার উন্নয়নে অনন্য অবদানের জন্য ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক মোহাম্মদ শফিকে ধন্যবাদ দেন।

অধ্যাপক মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন- মো. মোস্তভি ইনান ঈষিক (্এমএস) এবং শাওন আহম্মেদ (বিএস)। আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন- মোছা: নিলুফা ইয়াসমিন, মো: শাফিউজ্জামান এবং রোকেয়া আক্তার।

পছন্দের আরো পোস্ট