চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

জাবি প্রতিনিধিঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যায়নরত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে গণিত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাব্বির আহমেদকে সভাপতি এবং ফামের্সী বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আতিকুর রহমানকে সাধারন সম্পাদক করা হয়েছে।

Post MIddle

কমিটির অন্যরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক-শুভ (৪৬), সাইফ (৪৬), মো: আরাফাত (৪৬), সাংগঠনিক সম্পাদক– জিয়াউল হক জুয়েল (৪৬), সহ-  সাংগঠনিক সম্পাদক– সোহেল (৪৬), অকিব (৪৬), আলমঙ্গীর (৪৬), দপ্তর সম্পাদক- সাদিকুল (৪৬), সহ দপ্তর সম্পাদক– তানিয়া (৪৬), কোষাধ্যক্ষ- মোস্তাফিজ (৪৬), সহ-কোষাধ্যক্ষ– সিগমা (৪৭), প্রচার সম্পাদক– শহিদুল (৪৭) ,তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক- গালিব (৪৭), ধর্ম বিষয়ক সম্পাদক– শামসুদ্দিন (৪৭), ক্রিয়া সম্পাদক– সেলিম (৪৭), টেন্ট সম্পাদক– অর্নব (৪৭),সাহিত্য বিষয়ক সম্পাদক– চাঁদনী (৪৬), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-তানভীর (৪৭), প্রকাশনা বিষয়ক সম্পাদক-রিফাত (৪৭)।

কার্যকরী সদস্যঃ ৪৮ তম আবর্তন-আমিনুল,আসাদ,আশিক,বিলকিস,মিশরাত, নার্গিস,নাহিদা,প্রাপ্তিসহ আরো অনেকে।

উপদেষ্টামন্ডলীঃ ড. নজিবুর রহমান-প্রাণ রসায়ণ ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগ, ড. সাব্বির হোসেন-প্রাণ রসায়ণ ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগ, ড. মোতাহর হোসেন-আই বি এ, ড. শফিকুল ইসলাম-পদার্থ বিজ্ঞান, ড.ফারহানা আফতার-বাংলা বিভাগ।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক যাবতীয় সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি ।

পছন্দের আরো পোস্ট