বাকৃবি শুভসংঘের শিক্ষা উপকরণ বিতরণ

বাকৃবি প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ক্যাম্পাসের অসংখ্য এতিম, অবহেলিত, সুবিধাবঞ্চিত পথশিশুর মাঝে শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছে কেবি নৈশ বিদ্যালয়। সারাদিন বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীন বিভিন্ন হলের ডাইনিং, হোটেল ও শিক্ষকদের বাসভবনে গৃহপরিচারিকা হিসেবে এরা কাজ করে।

প্রতিদিনের কাজ শেষে সন্ধ্যায় তারা নৈশ বিদ্যালয় স্কুলে পড়াশোনা করতে আসে। কিন্তু বসার বেঞ্চ ও শিক্ষা উপকরণের অভাবে ব্যহত হচ্ছিল তাদের পড়াশোনা। এটি জানার পরপরই উদ্যোগ গ্রহণ করে কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘের বাকৃবি শাখা বন্ধুরা। এরই ফলশ্রুতিতে সোমবার রাতে শিক্ষার্থীদের মাঝে বসার বেঞ্চ ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান, বোটানিক্যাল গার্ডেনের কিউরেটর অধ্যাপক ড.এ কে এম জাকির হোসেন, সহযোগি ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. মো. আজহারুল ইসলাম, পশুপুষ্টি বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক মো. শরীয়ত উল্লাহ্, কালের কণ্ঠের বাকৃবি প্রতিনিধি আবুল বাশার মিরাজ, শুভসংঘের উপদেষ্টা কামরুল হাসান কামু, সাদেকুর রহমান, সভাপতি মতিউর রহমান সুমনসহ শুভসংঘের অর্ধশতাধিক বন্ধু ও শুভাকাঙ্খী।

পছন্দের আরো পোস্ট