“বন্ধুমঞ্চ” এর সভাপতি কবির সম্পাদক মিম

ইবি প্রতিনিধিঃ

আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের এম এইচ কবীরকে সভাপতি ও ইংরেজি বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের নূরানী নাহরিন মিমকে সাধারণ সম্পাদক করে দৈনিক অধিকার বন্ধুমঞ্চের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ৪৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। এ কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন- মুরতুজা হাসান, প্রিতম মজুমদার, উম্মে হাবিবা আক্তার, মো. বিল্লাল হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন, সাব্বির আহমেদ, সাজ্জাদ হোসেন, নাজমুস সাবাহ্ কুবরা।

সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রেজা আহমেদ জয় ও মাথিয়া মিম ঐশী। দফতর সম্পাদক মোস্তাফিজ রাকিব, সহ-দফতর সম্পাদক সাইফুল ইসলাম।

Post MIddle

অর্থ সম্পাদক তাসনিমুল হাসান, সহ-অর্থ সম্পাদক সাদমান সাকিব রিদম। সাংস্কৃতিক সম্পাদক তন্ময় সেন। সহ-সাংস্কৃতিক সম্পাদক তাহমিনা ফেরদৌসী নিপা, নিশাত উর্মী ও ফারহানা নওশীন তিতলী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তামজীদুল হক ফাহিম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শামীম আল-মামুন ও জয়নব খানম। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম আদনান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইয়েদুল মুরসালিন ও মারিয়া জামান এশা।

প্রচার সম্পাদক তারেক সাইমুম, সহ-প্রচার সম্পাদক তানজুম কথা, সোহানুর রহমান ও সানজিদা আক্তার শান্তা। পাঠচক্র বিষয়ক সম্পাদক নুসরাত তন্দ্রা। ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদি হাসান রাফি, সহ-ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম।

নির্বাহী সদস্য- মো. সনেট, হুমায়রা সন্ধি, শতাব্দী সিং, হালিমা সাদিয়া, তাজনিয়া আহমেদ লাবণ্য, নিশাত তাবাসসুম, তর্ণা কবীর, আহসান হাবীব, ফয়সাল আহমেদ, মো. শাহীন আলম, আল আমিন, মাসুদুর রহমান, খলিলুর রহমান, সাইফুল ইসলাম, রিপন কুমার।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক ও সৃজনশীল কর্মকান্ড ত্বরান্বিত করা এবং মুক্তচিন্তার বিকাশের ক্ষেত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট