ড্যাফোডিলে শিক্ষার্থীদের সবংর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ চাঁদপুর ক্যাম্পাসে গতকাল ১৩ আগস্ট ২০১৯ আয়োজিত হল ২০১৯ এর এইচ এস সি পরীক্ষায় উত্তীর্ন কৃতি শিক্ষার্র্থীদের সবংর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান ও ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ড. মো. সবুর খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ মো. জামসেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্সটিটিউট অব আইটি এর অধ্যক্ষ মো. সাখাওয়াত হোসেন, বাংলাদেশ স্কিল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউটের পরিচালক কে এম হাসান রিপন, কৃতি শিখ্ষার্থী ফাতেমা আক্তার কেয়া ও মাহামুদা আক্তার দীনা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কলেজের বাংলা বিভাগের প্রভাষক ইব্রাহিম খলির হেলাল।

প্রধান অতিথির বক্তব্যে ড. মো. সবুর খান বলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজকে বাংলাদেশে সবার জন্য অনুকরনীয় একটি আদর্শ কলেজ হিসেবে গড়ে তুলতে চাই এবং সে লক্ষ্যে কলেজ কর্তৃপক্ষ কাজ করে যাচ্ছে। একটি নবীন কলেজ হিসেবে পরপর দু’বছর উপর্যপুরি ভালো ফলাফল করায় তিনি কলেজ শিক্ষক এবং কলেজ কতৃপক্ষাকে ধন্যবাদ জানান এবং আগামী দিনেও এ ধারা অব্যহাহত রাখার আহ্বান জানান।

তিনি শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপশি মানবিক মূল্যবোধের মত বিষয়গুলো হৃদয়ে ধারন করে প্রকৃত মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে এবং চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেকে প্রস্তুত করে গড়ে তোলার আহ্বান জানান।

উল্লেখ্য ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ চাঁদপুর থেকে এবার কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে দ্বিতীয়বারের মতো এইচএসসি পরীক্ষায় ১৬৫জন শিক্ষার্থী অংশগ্রহণ করে এবং ১৬০জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়। যার মধ্যে জিপিএ ৫ পায় ৪ জন। কলেজটির পাসের হার ৯৬.৯৭ শতাংশ যা জেলা সদরের কলেজগুলোর মধ্যে শীর্ষে।

পছন্দের আরো পোস্ট