সাদার্ন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগে নবীনবরণ

নিজস্ব প্রতিবেদকঃ

সাদার্ন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের উদ্যোগে স্প্রিং ও ফল সেমিস্টার-২০১৯তে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান গত শুক্রবার ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়। কম্পিউটার সায়েন্স বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. আবুল মনসুর চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান ।

আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান, একাডেমিক উপদেষ্টা ড. মার্ক বার্থোলোমিউ , কম্পিউটার সায়েন্স বিভাগের কো-অর্ডিনেটর ও সহকারি অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম ও বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর সরওয়ার জাহান বলেন, আজ থেকে আজীবনের জন্য তোমরা সাদার্ন ইউনিভার্সিটির হয়ে গেলে এবং তোমাদের হাত ধরে এগিয়ে যাবে এই প্রতিষ্ঠান।

বিশ্ববিদ্যালয়ের সাথে শিক্ষার্থীদের সম্পর্ক মাতৃসুলভ, তোমরাই দেশে-বিদেশে নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করবে। সততা ও নিষ্ঠার সাথে নিজেদের পড়াশুনার সাথে সাথে চরিত্র গঠন করতে হবে।

এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা সবার কাছে তুলে ধরেন এবং বিশ্ববিদ্যালয়ের সম্পর্কে অপপ্রচার ও মিথ্যা তথ্যে কর্ণপাত না করার পরামর্শ দেন।

পছন্দের আরো পোস্ট