ঢাবির হেনা আলম বৃত্তি পেলেন যারা

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিবিএ ১ম বর্ষের ১০জন অসচ্ছল মেধাবী শিক্ষার্থী ‘হেনা আলম’ বৃত্তি লাভ করেছেন। বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম গত (১ আগস্ট ২০১৯) বৃহস্পতিবার অধ্যাপক ড. মোহাম্মদ হাবিবুল্লাহ কনফারেন্স কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিভাগের অধ্যাপক ড. মো. আফজাল হোসেন এবং হেনা আলম বৃত্তির প্রতিষ্ঠাতা মিসেস হেনা আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের সহকারী অধ্যাপক ড. সন্তোষ কুমার দেব।

অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনেক মেধাবী শিক্ষার্থী অর্থনৈতিকভাবে অসচ্ছল হওয়ায় পড়াশুনা ও অন্যান্য কাজ ঠিকভাবে করতে পারেনা। এই মেধাবী শিক্ষার্থীদের চ্যালেঞ্জ মোকাবেলায় এ ধরনের বৃত্তি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বৃত্তি প্রদান করার জন্য তিনি দাতার প্রতি কৃতজ্ঞতা জানান এবং এই ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন – রাফি সরকার, দীপান্বিতা রায়, রবিউল হাসান, মাসুদ সরদার, মো. আরিফুল হাসান হিমেল, মো. মাসুদ রানা, জেসমিন খাতুন, মো. জাহিদুল ইসলাম, ফারজানা আক্তার মুন্নি এবং দিলওয়ারা বেগম।

পছন্দের আরো পোস্ট