ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিইউ অ্যালামনাই দল

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ইউনিভার্সিটির (বিইউ) ৩য় “কাজী আজহার আলী স্মৃতি” ফুটবল প্রতিযোগীতার ট্রফি ঘরে তুলে নিয়েছে ‘বিইউ অ্যালামনাই’ দল।গত (১ আগষ্ট ২০১৯) বৃহস্পতিবার বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল খেলায় বিইউ অ্যালামনাই দল ৩-১ গোলে আইন বিভাগের দল লার্নার ১১ কে পরাজিত করে টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

বিজয়ী দলে পক্ষে প্রিন্স ২টি ও পিয়াস ১টি করে গোল করেন এবং বিজিত দলে পক্ষে নাঈম ১টি গোল পরিশোধ করেন। ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের রাশেদ।

Post MIddle

খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্স আপদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য জনাব কামরুল হাসান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির পরিচালক (টেকনিক্যাল) কাজী তাইফ সাদাত, রেজিস্ট্রার ব্রিগে. জে. মোঃ মাহবুবুল হক (অব:), অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ তাজুল ইসলাম, আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ নাজমুজ্জামান ভুঁইয়া, সিএসই বিভাগের চেয়ারম্যান এবং টুর্নামেন্টের আহবায়ক মোঃ সাদিক ইকবাল সহ বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী শিক্ষক ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভালভাবে পড়ালেখা করতে হলে সুস্বাস্থ্যের অধিকারী হতে হয়। আর সেজন্য দরকার হয় শরীর চর্চা। আর ফুটবল সে কাজটি করে। বাংলাদেশ ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা দেশের খেলাধুলার উন্নয়নে যে অবদান রেখে চলেছে তা উল্লেখযোগ্য।

প্রসঙ্গত, বাংলাদেশ ইউনিভার্সিটি এবং বাংলাদেশ ইউনিভার্সিটি স্টুডেন্টস্ কমিউনিটি (বিইউএসসি) যৌথ ব্যবস্থাপনায় ৭ দিনব্যাপী এ টুর্নামেন্টে বিইউ অ্যালামনাই সহ ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের মোট ১২টি দল অংশগ্রহন করে।

পছন্দের আরো পোস্ট