অধ্যক্ষ শাহজাহান সাজু শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে উপজেলাভিত্তিক শ্রেষ্ঠ কলেজ, শ্রেষ্ঠ অধ্যক্ষ, শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন করা হয়েছে।বঙ্গবন্ধু কাারিগরি বাণিজ্যিত মহাবিদ্যালয় আশুগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) গৌরব অর্জন করেছে।

এছাড়াও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও প্রভাষক মোঃ মহিউদ্দিন আহমেদ শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। ৩১ জুলাই্, বুধবার আশুগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষনা ও সম্মানসূচক ক্রেস্ট প্রধান করা হয়।

Post MIddle

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপন্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা শিউলী আজাদ । উপজেলা নির্বাহী অফিসার নাসিমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্টিত পুরুষ্কার বিতরনী ও আলোচনা সভায় বক্তব্য রাখেন কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী, ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, লিমা সুলতানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন প্রমুখ ।

আলোচনা সভা শেষে উপজেলায় শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন অধ্যক্ষ শাহাজাহান আলম সাজুসহ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ট শিক্ষার্থী ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় অংশ নেয়া বিজয়ীসহ মোট ৯৫ জনকে বিভিন্ন ক্যাটগরিতে পুরস্কার প্রদান করেন অতিথিরা।

উল্লেখ্য জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অধীনে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ (কারিগরি) নির্বাচিত হয় অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু ।

পছন্দের আরো পোস্ট