সাউথইস্টে জাতীয় সেমিনার ও সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের (এসইইউ) আয়োজনে গতকাল (৩১ জুলাই) বুধবার বিশ্ববিদ্যালয়টির বনানীস্থ সেমিনার হলে অনুষ্ঠিত হলো “বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গুণগত শিক্ষা নিশ্চিতকরণে গণমাধ্যমের ভূমিকা” শীর্ষক সেমিনার ও সম্মাননা প্রদান অনুষ্ঠান।

উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, এম.পি।

সম্মানিত অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ এবং সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের প্রতিনিধি সদস্য এম. কামালউদ্দীন চৌধুরী।

Post MIddle

বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, দৈনিক প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হক, এটিএন বাংলার বার্তা প্রধান জ. ই. মামুন এবং নিউজ ২৪ এর বার্তা প্রধান রাহুল রাহা।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন গাজী টিভি ও সারা বাংলা ডট নেটের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা। স্বাগত বক্তব্য রাখেন বিসিপিআর বিভাগের পরিচালক মুহাম্মদ ইমতিয়াজ।

এছাড়া শিক্ষা বিষয়ক সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতিসূচক বিভিন্ন জাতীয় দৈনিক ও টেলিভিশন চ্যানেলের ১৪ জন সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ সমসাময়িক ও ভিন্নধর্মী এমন আয়োজনের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য, রেজিস্ট্রার, বিভিন্ন সংবাদ মাধ্যমের সিনিয়র সাংবাদিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট