দশক পেরিয়ে তারুণ্য

ইবি প্রতিনিধিঃ

এক দশক পেরিয়ে ১১তম বর্ষে পদার্পণ করেছে ইসলমী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য’। সোমবার (২৯ জুলাই) ক্যাম্পাসে বর্ণাঢ্য অয়োজনের মধ্য দিয়ে ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সংগঠনটি।

Post MIddle

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা সাড়ে ১২টার দিকে সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. মাহবুবর রহমান ও অধ্যাপক ড. শাহজাহান মন্ডলের নেতৃত্বে টিএসসিসি থেকে এক আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। এসময় তারুণ্য’র সভাপতি শেখ রাইয়ান উদ্দিন ও সাধারণ স¤পাদক সাদিয়া আফরিন খাঁনসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে বিশ্ববিদ্যালয় টিএসসিসি’র ১১৮ নম্বর কক্ষে কেক কাটা হয়। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, ‘তারুণ্য’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। বিশ্ববিদ্যালয়ের কয়েকজন উদ্যোমী শিক্ষার্থীদের হাত ধরে ২০০৯ সালের ২৯ জুলাই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি। ‘অবারিত সম্ভাবনা নিয়ে জাগ্রত তারুণ্য’ শ্লোগানকে সামনে রেখে তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে যুব সমাজকে স্বেচ্ছাসেবী মনোভাব সম্পন্ন করে তোলার লক্ষ্য নিয়ে অদ্যাবধি কাজ করে যাচ্ছে ‘তারুণ্য’।

পছন্দের আরো পোস্ট