ড্যাফোডিলে গবেষণা ও পেশাগত দক্ষতা উন্নয়ন শীর্ষক কর্মশালা

নিজস্ব প্রতিবেদকঃ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যালাইড হেলথ সায়েন্সেস অনুষদের আয়োজনে ‘অ্যালায়েড হেলথ সায়েন্সেস অনুষদের শিক্ষকদের জন্য ‘শিক্ষকতা, প্রশিক্ষণ, গবেষণা ও পেশাগত দক্ষতা উন্নয়ন’ শীর্ষক তিন সপ্তাহব্যাপী কর্মশালা আজ মঙ্গলবার (৩০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে শেষ হয়েছে।

কর্মশালা পরিচালনা করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যালাইড হেলথ সায়েন্স অনুষদের ভিজিটিং প্রফেসর ও যুক্তরাষ্ট্রের পুর্দ বিশ্ববিদ্যালয়ের লাইফ সায়েন্স রিসোর্স সেন্টারের পরিচালক ড. আহমেদ মোস্তফা। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান।

Post MIddle

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুব উল হক মজুমদার, মানবিক ও সাসমাজিক বিজ্ঞান অনুণুষদের ডীন এ এম এম হামিদুর রহমান ও রেজিস্ট্রার প্রকৌশলী একে এম ফজলুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যালায়েড হেলথ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. আহমদ ইসমাইল মোস্তফা। এই কর্মশালায় অ্যালায়েড হেলথ সায়েন্সেস অনুষদের ৪০জন শিক্ষকসহ মোট ৭০জন নিবন্ধিত শিক্ষক ও গবেষক অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি গুনগত মান নিশ্চিত করার পাশাপাশি গবেষণা কাজে শিক্ষকদের অনুপ্রেরণা দিয়ে আসছে। তারই ফলশ্রুতিতে স্বল্প সময়ের মধ্যেই দেশে এবং দেশের বাইওে ড্যাফোডিল বিশ্ববিদ্যালযের সুনাম ছড়িয়ে পড়েছে।

সমাপনী অনুষ্ঠানে ড. আহমেদ মোস্তফা পেশাগত জীবনে প্রশিক্ষণ, গবেষণা ও পেশাগত দক্ষতা উন্নয়নের বিভিন্ন কলাকৌশল কুলে ধরেন।

পছন্দের আরো পোস্ট