পটুয়াখালী জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদকঃ

পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম বেগবান ও গতিশীল করার লক্ষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মাসুদ পারভেজ ওয়াসিম এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) এর আইন ও বিচার বিভাগের মেধাবী শিক্ষার্থী মো. আরিফুর রহমান মীর সাধারণ সপাদক নির্বাচিত হয়েছেন।

গত ২৬ জুলাই শুক্রবার বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ পটুয়াখালী জেলার এই নতুন কমিটি অনুমোদন দেয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এতথ্য নিশ্চিত করা হয়।

Post MIddle

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পটুয়াখালী জেলা শাখার নব-নির্বাচিত সভাপতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) এর আইন ও বিচার বিভাগের মেধাবী শিক্ষার্থী মো. মাসুদ পারভেজ ওয়াসিম এবং নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আরিফুর রহমান মীর জানান, ডিজিটাল বাংলাদেশের রুপকার মানবতার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অগ্রণী ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য,  বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটিতে পটুয়াখালীর কৃতি সন্তান মো. আরিফুর রহমান মীর উপ আইন সম্পাদক নির্বাচিত হন। গত ২৮ জুন শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহমেদ স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এই কমিটি অনুমোদন দেয়।

এদিকে, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পটুয়াখালী জেলা শাখার নতুন কমিটিতে ছাত্রনেতা মাসুদ পারভেজ ওয়াসিমকে সভাপতি এবং ছাত্রনেতা মো. আরিফুর রহমান মীরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় পটুয়াখালী জেলায় ছাত্র-ছাত্রীদের মাঝে আনন্দ-উল্লাস শুরু হয়। সবার মাঝে উচ্ছ্বাস দেখা দেয়।

পছন্দের আরো পোস্ট