ইবিতে আন্তঃবিভাগ ইনডোর গেমসের পুরস্কার বিতরন

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ইনডোর গেমস‘র পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামের ইনডোরে বাস্কেটবল ফাইনালের পর এর আয়োজন করা হয়।

Post MIddle

সুত্র মতে, মঙ্গলবার দুপুর ১২ টায় আন্তঃবিভাগ বাস্কেটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগকে ৫৮-১৬ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ। এর আগে আন্তঃবিভাগ টেবিল টেনিসের পুরুষ ক্যাটাগরিতে আইন বিভাগকে হারিয়ে ও মেয়ে ক্যাটাগরিতে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ। ব্যাডমিন্টনে পুরুষ ক্যাটাগরিতে সংযুক্তভাবে চ্যাম্পিয়ন হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং ও ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগ । মেয়ে ক্যাটাগরিতে মার্কেটিং বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগ।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমের খেলোয়াড়দের হাতে ট্রফি প্রদান করা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অধ্যাপক ড. সেলিম তোহা। এছাড়াও ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট