রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার প্লানিং শীর্ষক সেমিনার

প্রিতম মজুমদার,কুষ্টিয়াঃ

রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় ও সাগর খালি আদর্শ ডিগ্রী কলেজ এর যৌথ আয়োজনে ক্যারিয়ার প্লানিং ও উচ্চ শিক্ষা শীর্ষক সেমিনার বুধবার কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

কলেজের অধ্যক্ষ জনাব মোঃ রবিউল ইসলাম এর সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ শাহজাহান আলী। বিশেষ অতিথি ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি জনাব আহমদ আলী।

মুখ্য আলোচক ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ডঃ মোঃ জহুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডঃ শাহজাহান আলী বলেন শারীরিক ও মানসিক সুস্থতা ক্যারিয়ার প্লানিং ও এর উন্নয়নের অপরিহার্য শর্ত। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিরপুর উপজেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব কারশেদ আলম, বিশিষ্ট শিক্ষা অনুরাগী জনাব আক্কাস আলী এবং সাগরখালী ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব উত্তম কুমার দেবনাথ।

অত্র কলেজের শিক্ষক মন্ডলী ছাড়াও রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ই ই ই বিভাগের সহকারী অধ্যাপক প্রকৌশলী আকরামুল আলিম, ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মোঃ রিপন আলি এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক জনাব কাঞ্চন দাস ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মো .  মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র কলেজের কম্পিউটার সাইন্স বিভাগের সহকারী অধ্যাপক রিয়াজুল বারি।

অনুষ্ঠানে প্রায় শতাধিক ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে ক্যারিয়ার প্লানিং এর গুরুত্ব ও প্রয়োজনীয়তার উপর বিভিন্ন বিষয়ে ধারণা প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট