ইবিতে দাতব্য আইন বিষয়ক সেমিনার

ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘বাংলাদেশে দাতব্য আইন ও প্রশাসন’ শীর্ষক পিএইচডি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় আইন অনুষদের সভা কক্ষে আইন বিভাগ এ সেমিনারের আয়োজন করে ।
 
আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নুরুন নাহারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. আক্তারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইবির আইন অনুষদের ডীন ও গবেষণার তত্ত্বাবধায়ক  অধ্যাপক ড. রেবা মন্ডল। 
Post MIddle
 
সেমিনারে পিএইচডি গবেষক টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর আইন অনুষদের ডীন মোঃ নান্নু মিয়া তার গবেষণা প্রবন্ধ উপস্থাপন করেন। তার গবেষনার শিরোনাম ছিল ‘বাংলাদেশে ও ইংল্যান্ডে দাতব্য সংস্থা সমুহের পরিচালনাঃ একটি আইনি ও প্রায়োগিক বিশ্লেষণ’। সেমিনারে গবেষক তার দুইটি গবেষণা প্রবন্ধ উপস্থাপন করেন।  অন্য প্রবন্ধটি হলো ‘বাংলাদেশ ও ইংল্যান্ডের দাতব্য সংস্থা পরিচালনার তুলনামূলক বিশ্লেষণ’।
 
সেমিনারে আলোচক হিসেবে ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. হালিমা খাতুন ও সহযোগী অধ্যাপক ড. আব্দুল করিম খান।
 
এছাড়াও উপস্থিত ছিলেন, টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর কলা অনুষদের ডীন ও প্রক্টর অধ্যাপক কে এইচ এম ইসহাক, ইবির  আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি  অধ্যাপক ড. এ কে এম নুরুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন, অর্থনীতি বিভাগের অধ্যাপক আব্দুল মুঈদ, অধ্যাপক ড. মামুন, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি মুর্তজা আলী, আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন ও আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আমজাদ হোসাইন। 
পছন্দের আরো পোস্ট