নর্দান ও জিআইপিএসের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদকঃ

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও গিরিজানান্দা চৌধুরী ইনিস্টিটিউট অব ফার্মাসিটিক্যাল সাইন্স (জিআইপিএস), ইন্ডিয়া এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। গতকাল (৮ জুলাই, সোমবার) সাক্ষরিত এই চুক্তির আওতায় নর্দান ও জিআইপিএস বিভিন্ন স্নাতক-স্নাতকোত্তর প্রোগ্রাম, শিক্ষক ও শিক্ষার্থীদের মানোন্নয়নে প্রশিক্ষণ, শিক্ষার্থী বিনিময়সহ শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে পারস্পারিক সহযোগিতার ভিত্তিতে কাজ করবে।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে অনুষ্ঠিত এ সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর পক্ষে বিশ্ববিদ্যালয় ট্রাস্ট এর চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ূন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোশাররফ এম. হোসেন, রেজিস্ট্রার প্রফেসর ড. কাজী শাহাদাৎ কবির, বিভিন্ন অনুষদের ডিন, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ এবং গিরিজানান্দা চৌধুরী ইনিস্টিটিউট অব ফার্মাসিটিক্যাল সাইন্স (জিআইপিএস), ইন্ডিয়া এর পক্ষে উপস্থিত ছিলেন প্রফেসর গৌরঙ্গ দাশ।

এই সমঝোতা চুক্তি স্বাক্ষর উভয় প্রতিষ্ঠানের জন্য ইতিবাচক ফলাফল বয়ে আনবে এবং অসংখ্য সম্ভাবনার দ্বার উম্মোচন করবে বলে সকলে আশা ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট