কুবিতে হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

|| কুবি প্রতিনিধি ||

 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত কুমিল্লার হোমনা থেকে আগত শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষিত হয়েছে। গঠিত এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মামুনুর রশীদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হরিৎ।

সংগঠনের সাবেক সভাপতি শাহাদাত সৌরভ এবং সাধারণ সম্পাদক সালমান খান এই কমিটির অনুমোদন প্রদান করেন। একইসাথে নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে তাদের সাফল্য কামনা করেন তারা।

Post MIddle

২২ সদস্যবিশিষ্ট এই কমিটির অন্যান্য পদে সহ-সভাপতি কাউসার আহমেদ, মেহেদী হাসান; যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ, মাজহার আল মামুন; অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন; সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম; দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম; প্রচার সম্পাদক মাহফুজুর রহমান আরিফ; শিক্ষা বিষয়ক সম্পাদক লায়লা আফরোজ লায়লা প্রমুখ মনোনীত হয়েছেন।

গঠিত এই কমিটি আগামী এক বছর তাদের কার্যক্রম পরিচালনা করবে। নিজ অঞ্চলের শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ সৃষ্টিতে সংগঠনটি কাজ করে। এছাড়াও ক্যাম্পাসের বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয় তারা।

 

মাহফুজ কিশোর
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

প্রতিনিধি/এমকে/কুবি

পছন্দের আরো পোস্ট