ডাকসুর উদ্যোগে সাঁতার প্রতিযোগিতা

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় দিবস ২০১৯ উপলক্ষ্যে ডাকসু’র উদ্যোগে আজ (৩ জুলাই ২০১৯) বুধবার বিশ্ববিদ্যালয়ের সুইমিং পুলে এক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সুপ্রিয়া সাহা, শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. শাহজাহান আলী, ডাকসু’র সহ-সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীরসহ ডাকসুর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় দিবস ২০১৯ উপলক্ষ্যে এই সাঁতার প্রতিযোগিতা আয়োজন করায় ডাকসু’র নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। দীর্ঘ প্রায় ৩০ বছর পর ডাকসু’র এই ধরণের কার্যক্রম শিক্ষার্থীদের মাঝে নতুন উৎসাহ-উদ্দীপনা তৈরি করবে বলে তিনি উল্লেখ করেন।

দিনব্যাপী এই প্রতিযোগিতায় ছাত্রদের ৫টি এবং ছাত্রীদের ৪টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। ছাত্রদের ইভেন্টে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষার্থী মো. আবু বক্কর সিদ্দিক এবং ছাত্রীদের ইভেন্টে শামসুন নাহার হলের শিক্ষার্থী সাদিয়া ইসলাম (মুনা) চ্যাম্পিয়ন হয়েছেন।

পছন্দের আরো পোস্ট