চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় পুরস্কার পেল যারা

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় দিবস ২০১৯ উপলক্ষ্যে চারুকলা অনুষদের উদ্যোগে আজ (১ জুলাই ২০১৯) সোমবার অনুষদ প্রাঙ্গণে শিশু-কিশোরদের এক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন, অধ্যাপক রফিকুন নবী, অধ্যাপক সৈয়দ আবুল র্বাক আল্ভী এবং প্রিন্টমেকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ মোহাম্মদ রোকনুজ্জামান।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় দিবস ২০১৯ উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় দিবসের আয়োজনে শিশু-কিশোরদেরও সম্পৃক্ত করা হয়েছে।

এটি একটি আনন্দের বিষয়। দিবসটি উপলক্ষ্যে তাদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করায় চারুকলা অনুষদের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অত্যন্ত ভালবাসতেন। বঙ্গবন্ধুর জন্মদিনকে এজন্য আমরা জাতীয় শিশু দিবস হিসেবে পালন করে থাকি। শিশু-কিশোরদের এরকম আয়োজনে নিয়ে আসার জন্য তিনি অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই প্রতিযোগিতায় ক বিভাগে তাকিফ তাজওয়ার কিবরিয়া কৃতী, জারিয় ওয়াজির মিঞা ও রুহান আবদুল্লাহ, খ বিভাগে প্রাঙ্গন সরকার, নুহান আবদুল্লাহ ও নার্গিস আক্তার এবং গ বিভাগে মীর রেজওয়ান আহমেদ, শাফিন ইতমাম মিঞা ও সম্পা আক্তার যথাক্রমে ১ম, ২য় ও তৃতীয় হয়েছে।

পছন্দের আরো পোস্ট