এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে আইকিউএসির সেমিনার 

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলায় অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর নিজস্ব মিলনায়তনে আজ (১৯ জুলাই)Introduction to Institutional Quality Assurance Cell (IQAC) শীর্ষক এক সেমিনারের আয়োজন করা হয়।

উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান। সেমিনারে পেপার উপস্থাপন করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. মোঃ মাহাবুবুর রহমান এবং মোঃ আবদুল্লাহ-আল-মাসুম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওছঅঈ এর পরিচালক ও কৃষি অনুষদের ডীন ড. মোহাম্মদ দেলোয়ার হোসেন। সেমিনার শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাঁর বক্তব্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির বর্তমান পরিস্থিতি তুলে ধরেন এবং এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় এর সকল স্তরে কিউএ বাস্তবায়নের উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চঃদাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবীর, ব্যবসায় অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোঃ শামিমুল হাসান, রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ, প্রক্টর ও আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম এবং সকল শিক্ষকবৃন্দ।

পরিশেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সেমিনারের সমাপ্তি ঘোষণা করেন।

পছন্দের আরো পোস্ট