বিশ্ব ‘মা’ দিবসের আলোচনা সভা ও সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্ব ‘মা’ দিবস উদযাপন উপলক্ষে কুষ্টিয়া কুমারখালীতে আলোচনা সভা ও সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কুষ্টিয়া -০৪ আসনেন সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয় সর্স্পকিত স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা’র নেতৃত্বে দেশে নারীদের ক্ষমতায়ন বৃদ্ধি পেয়েছে, সকল কাজে নারীরা অগ্রাধিকার পেয়েছে, তিনি আরো বলেন, শুধু মা দিবস নয়, প্রতিদিন মাকে ভালবাসতে হবে,সম্মান করতে হবে এবং ভরনপোষন দিতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাঃ নূর-এ আলম, মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান লালু, মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস নাজনীন এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দীন, কুমারখালী মহিলা পরিষদের সহ- সভাপতি হোসনে আরা রুবি, সাধারন সম্পাদক রওশন আরা ও যুগ্ন সাধারন সম্পাদক ইসরাত জাহান, সাংবাদিক বৃন্দ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

অনুষ্ঠান শেষে স্বপ্নজয়ী মা হিসেবে কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর মা, কুমারখালী উপজেলা মহিলা পরিষদের সভাপতি মহিলা মমতাজ বেগম কে সম্মাননা ক্রেস্ট -২০১৯ প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট