বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ইফতার মাহফিল

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলা কমিটির আয়োজনে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৯ মে বুধবার গাজীপুর জজকোর্ট প্রাঙ্গণে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

Post MIddle
এতে সভাপতিত্ব করেন সংগঠনটির গাজীপুর জেলার সভাপতি ফাহাদ মৃধা ও সাধারণ সম্পাদক নাসিম কবিরের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র নেতৃবৃন্দরা। গাজীপুর জেলা আইনজীবী সমিতি হতে প্রতিবেদককে আজ এ তথ্য নিশ্চিত করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ জি.পি এবং মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এড. মো. আমজাদ হোসেন বাবুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড রেজাউর রহমান লস্কর (মিঠু)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক এড. জাকির উদ্দিন আহম্মেদ; গাজীপুর জেলা শাখার নিউলার সভাপতি এড. রবিউল সিদ্দিকী; গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক এড. হাফিজুর রহমান; গাজীপুর আইনজীবী সমিতি সাবেক ইসি মেম্বার এড. মাহমুদুর রহমান খান; গাজীপুর আইনজীবী সমিতি ইসি মেম্বার এড. আলমগীর হোসাইন প্রমুখ।
আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন হওয়ায় এড. মেহেদী হাসান সহ গাজীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ গাজীপুর জেলার সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।
পছন্দের আরো পোস্ট