নজরুলের জন্ম জয়ন্তীতে রংধনুর ঈদবস্ত্র বিতরণ

মোঃ ওয়াহিদুল ইসলাম,জাককানইবি প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১২০তম নজরুলের জন্ম জয়ন্তীতে স্বেচ্ছাসেবী সংগঠন ‌‌‘রংধনু’ কর্তৃক সুবিধাবঞ্চিত দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে ।

Post MIddle

শনিবার (২৫ মে) দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এবং এসকল মাঝে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন।

রংধনুর ঈদবস্ত্র বিতরণএসময় উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক মোঃ জালাল উদ্দিন,  কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সাহাবুদ্দিন বাদল, সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মোঃ নজরুল  ইসলাম, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, সহকারী প্রক্টর আল জাবির, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক শেখ মেহেদী হাসান, উপ-পরিচালক (জনসংযোগ) ও পিএস টু ভিসি এসএম হাফিজুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থী প্রমুখ।

প্রসঙ্গত, চলব মোরা একসঙ্গে জয় করব মানবতাকে স্লোগানকে ধারণ করে যাত্রা শুরু করা সংগঠনটি এর আগেও কিছু ব্যতিক্রমী কাজ করে আলোচনায় এসেছে। যার মধ্যে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ, বৃক্ষরোপণ, এতিমদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, মানবতার দেয়াল অন্যতম।

পছন্দের আরো পোস্ট