স্টামফোর্ডে এসএডিএফ’র বার্ষিক ইফতার মাহফিল

|| স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ||

 

এসএডিএফ- এর আয়োজনে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে আজ (২৫ মে) অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল।

 

গতকাল ২৪ মে ২য় বর্ষ থেকে ৩য় বর্ষে পদার্পণ করলো স্টামফোর্ড এন্ট্রি ড্রাগ ফোরামটি। সংগঠনটির সভাপতি মনিরুল ইসলাম মনির জানান “আগামী মাসেই তৃতীয় বর্ষপুর্তী আনুষ্ঠানিক ভাবে উদযাপন করার প্রস্তুতি চলছে”।
মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কয়েকটি বিশ্ববিদ্যালয়ে সেমিনার করার আগ্রহ পোষণ করেন ফোরামটির সভাপতি।

 

মাদকের এই ভয়াবহতার বিরুদ্ধে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে দেশের প্রথম এই সংগঠনটি। এরইসাথে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় বিভিন্ন সেমিনার ও আলোচনা সভা করে আসছে শুরু থেকেই এই ফোরামটি।

 

Post MIddle

এছাড়াও তিনি বলেন, দেশের সকল বিশ্ববিদ্যালয়ে যদি এই মাদকবিরোধী ফোরাম গঠন করে একযোগে মাদকের বিরুদ্ধে গণসংযোগ সৃষ্টি করা যায়,তাহলে আরো দ্রুত এর সুফল পাওয়া যাবে। এই আহ্বান জানান সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের।

 

দেশের বিশ্ববিদ্যালয়ভিত্তিক প্রথম মাদকবিরোধী সংগঠন স্টামফের্ড মাদকবিরোধী ফোরামের সকল সদস্যদের সক্রিয় উপস্থিতিতে আয়োজনটি আরো মনোমুগ্ধকর হয়ে ওঠে। এসময় সাবেক সাধারণ সম্পাদক বেনজির আবরার সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন আমরা একসাথে কাজ করব। দেশের জন্য কিছু করতে পারাটাও ভাগ্যের ব্যাপার৷ তাই আমরা সবাই মিলে একযোগে কাজ করব,তাহলে আমাদের কাজটা আরও সহজ হয়ে পড়বে৷

 

অনুষ্ঠানের সর্বশেষ বক্তব্যে ফোরামটির বর্তমান সভাপতি বলেন, এই ফোরামের পক্ষ থেকে আমাদের মাদকবিরোধী সকল কর্মকান্ড অব্যহত থাকবে।

 

প্রতিনিধি/হাসা/এমকে

পছন্দের আরো পোস্ট