বিশিষ্ঠ ব্যক্তিদের নিয়ে ইবিএইউবির ইফতার মাহ্ফিল

নিজস্ব প্রতিবেদকঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে গত (২১ মে, ২০১৯ )এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)- এর উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ এর সরকারী কর্মকর্তা, স্কুল ও কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষ, বিশিষ্ঠ ব্যবসায়ী, ডাক্তার ও সাংবাদিকদের নিয়ে হোটেল স্কাই ভিউ ইন-এ এক ইফতার মাহ্ফিলের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান। রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী এর পরিচালনায় ইফতার মাহ্ফিলটি অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চঃদাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবীর, এক্সিম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ ওসমান আলী মিয়া, ব্যবসায় অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোঃ শামিমুল হাসান, কৃষি অনুষদের ডীন ড. মোঃ দেলোয়ার হোসেন, ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ, প্রক্টর ও আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম, এবং বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যবৃন্দ। উক্ত ইফতার মাহ্ফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পছন্দের আরো পোস্ট