কুষ্টিয়া মেডিকেলে ইফতার মাহফিল

প্রিতম মজুমদার,কুষ্টিয়াঃ

কুষ্টিয়া মেডিকেল কলেজের ইফতার ও দোয়া মাহফিল রবিবার দিশা টাওয়ারে অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ ডা : এস এম মুস্তানজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, ইবি’র ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, মেডিকেল কলেজের পিডি ডাঃ আশরাফুল ইসলাম দারা।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা বলেছেন, আমরা বসবাস করি সুন্দরের মধ্যে। কিন্তু সুন্দরকে ঘিরে থাকে অসুন্দর। অর্থাৎ পূণ্যের চারিদিকে থাকে পাপের শক্ত খোলস।

ভাগ্যবান তিনি, যিনি পাপের শক্ত খোলস ভেঙ্গে পূর্ণের দিকে আর অসৎকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যান। আসুুন আমরা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসুন্দরকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যায় এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলি।

সেই সাথে আমাদের প্রিয় নেতা বঙ্গবন্ধুর অক্ষয় আদর্শের একনিষ্ঠ সাধক কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির নেতৃত্বে সকলে এক ও ঐক্যবদ্ধ হয়ে সুন্দর কুষ্টিয়া গড়ে তুলি। তিনি বলেন, এই মেডিকেল কলেজের দু’জন শিক্ষার্থীর অকাল মৃত্যু আজও আমাদের কাঁদায়। সকলের সাথে আমরা ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে তাদের আত্মার শান্তি কামনা করি।

পছন্দের আরো পোস্ট