কুবির বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নেতৃত্বে মিঠুন-লিটন

 

|| কুবি প্রতিনিধি ||

 

দেশের বিভিন্ন ক্যাম্পাসের আইন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’র কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা কমিটি গঠিত হয়েছে। ৩৩ সদস্যবিশিষ্ট নবগঠিত এই কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

কেন্দ্রীয় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মোঃ নাজিম ও সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার স্বাক্ষরিত এই কমিটিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন বিভাগের ১ম আবর্তনের শিক্ষার্থী মিঠুন খানকে সভাপতি ও লিটন কুমার দেবকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে।

Post MIddle

এছাড়া আইন ১ম আবর্তনের কামরুল হাসান, আরিফ আহমেদ, দেবপ্রকাশ চক্রবর্তী ও হিল্লোল কান্তি দাস সহ-সভাপতি পদে, ২য় আবর্তনের মুন্তাছিরুল ইসলাম, ইউসুফুল হক, মোঃ আরাফাত হোসেন, মোঃ রাসেল মিয়া, নেওয়াজ শরীফ ও আশিবুল আলম চৌধুরি  যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- আইন ৩য় আবর্তনের ওসমান জয় মানিক সাংগঠনিক সম্পাদক, আবদুল্লাহ্ আল সিফাত দপ্তর বিষয়ক সম্পাদক, মোঃ আরিফুর রহমান প্রচার বিষয়ক সম্পাদক, আইয়ুব উদ্দিন অর্থ বিষয়ক সম্পাদক প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ২৯ শে মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সর্বপ্রথম ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ প্রতিষ্ঠিত হয়। বর্তমানে বিভিন্ন স্থানে সংগঠনটির ১২১টি শাখা কমিটি রয়েছে।

প্রতিনিধি/এমকে

পছন্দের আরো পোস্ট