ড্যাফোডিলে টেক অফ, টেক শো ও গুগলিং প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদকঃ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে টেক অফ, টেক শো ও গুগলিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আইসিটি কার্নিভালের অংশ হিসেবে সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস আশুলিয়ায় এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গুগলিং প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে হাসনাত আব্দুল্লাহ, মো. সাজিদুজ্জামান ও মেহরাব হোসেন। এছাড়া আতিক আসিফ খান ও মেহেদী সাইফুল্লাহ চতুর্থ ও পঞ্চম স্থান অধিকার করেছেন।

Post MIddle

অপরদিকে টেকঅফ প্রোগ্রামিং প্রতিযোগিতায় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ও সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম ও দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এ প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে খায়রুল, ফরিদুল ও মেহেদী।

এছাড়া শিক্ষার্থীদের অংশগ্রহণে ব্যতিক্রমী এবং চমকপ্রদ প্রতিযোগিতা ছিল টেক ফ্যাশন শো। এ প্রতিযোগিতায় শিক্ষার্থীরা বিভিন্ন প্রযুক্তিকে ফ্যাশন শো-এর মাধ্যমে তুলে ধরেছেন। প্রতিযোগিতা দুই রাউন্ডে অনুষ্ঠিত হয়।

সিঙ্গেল রাউন্ডে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে মো. লিমন হোসেন, মো. এমদাদুল হক মিলন ও ফজলে আতিফ মারুফ। অন্যদিকে কাপল রাউন্ডে প্রথম হয়েছেন হুমায়রা খানম ও শামিমুর রহমান, দ্বিতীয় হয়েছেন মো. আলী আল আলভী ও মাহসুবা মেহেরুন্নেসা সামিয়া এবং তৃতীয় হয়েছেন মালিহা তায়েবা ও সাব্বির আহমেদ।

তিনটি প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও সহযোগী প্রধান ড. এস এম আমিনুল হক, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ও সহযোগী প্রধান লিজা শারমিন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আমাতুল বুশরা আঁখি, নাসরিন কবির, তানিয়া খাতুন, ফারজানা আক্তার প্রমুখ।

পছন্দের আরো পোস্ট