ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা গতকাল ২৭ এপ্রিল ২০১৯ শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, যেকোন উদ্ভাবনী কর্মকা-ের মাধ্যমে দেশ ও সমাজ এগিয়ে যায়। তাই দেশ ও সমাজকে এগিয়ে নিতে আমাদেরকে গতানুগতিক চিন্তাভাবনা থেকে বেরিয়ে আসতে হবে। আর সেজন্য শিক্ষা প্রতিষ্ঠানের সাথে শিল্প প্রতিষ্ঠানের সমন্বয় থাকতে হবে।

Post MIddle

দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতিতে বিশেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন তাদের কার্যক্রম আরও গতিশীল ও বৃদ্ধি করবে বলে উপাচার্য আশা প্রকাশ করেন।

সভায় ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি পদে এ. কে. আজাদ এবং মহাসচিব পদে রঞ্জন কর্মকার পুনরায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া, ৩৯-সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার, সহ-সভাপতি শাইখ সিরাজ ও আনোয়ার উল আলম চৌধুরী, সিনিয়র যুগ্ম-মহাসচিব আশরাফুল হক মুকুল, যুগ্ম-মহাসচিব সুভাষ সিংহ রায়, কোষাধ্যক্ষ দেওয়ান রাশিদুল হাসান, সাংগঠনিক সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, দপ্তর সম্পাদক মো. শরিফুর রহমান, প্রচার ও জনসংযোগ সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

পছন্দের আরো পোস্ট