আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল চ্যাম্পিয়ন রাবি

রাবি প্রতিনিধিঃ

বাংলাদেশ আন্তঃÍবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা ২০১৮-২০১৯ এ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) চ্যাম্পিয়ন হয়েছে। এই প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রানার আপ হয় ও হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তৃতীয় স্থান অধিকার করে।

শনিবার বিকেলে রাবি শেখ কামাল স্টেডিয়ামে এক অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া এই প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন।

Post MIddle

সেখানে অন্যদের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা ড. এম হুমায়ন কবীর, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, রাবি ফুটবল দলের ম্যানেজার শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ প্রফেসর মো. রবিউল ইসলাম, অংশগ্রহণকারী দলসমূহের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ, রাবি শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো.আছাদুজ্জামানসহ সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

৮ দিনব্যাপী এই প্রতিযোগিতায় স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও বরিশাল বিশ্ববিদ্যালয় অংশ নেয়।

২০ এপ্রিল রাবি শেখ কামাল স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান।

পছন্দের আরো পোস্ট