যাত্রা শুরু করল ইউনিভার্স পিজি

গণবি প্রতিনিধিঃ

যাত্রা শুরু করল ইউনিভার্স পাবলিশিং গ্রুপ (ইউনিভার্স পিজি) নামে একটা নতুন আন্তর্জাতিক গবেষণার প্রকাশনা প্লাটফর্ম; বাংলাদেশী শিক্ষক ও গবেষক মোঃ এখলাস উদ্দীন (প্রাক্তন ছাত্র, ইসলামী বিশ্ববিদ্যালয় ও ফ্যাকাল্টি, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজী, গন বিশ্ববিদ্যালয়) এবং তার বিদেশী সহযোগীদের সহায়তায় প্ল্যাটফর্মটি চালু করেছেন।

Post MIddle

ইউনিভার্স পিজি তে গুনগত মান সমপন্ন প্রবন্ধ গুলি পাঁচ (৫) টি জার্নাল; বায়োসাইন্সেস, মেডিক্যাল এন্ড হেল্থ সাইন্সেস, ইঞ্জিনিয়ারিং এন্ড ইনোভেটিভ টেকনোলজি, আট্স এন্ড হিউম্যানিটিজ; এন্ড বিজনেস এন্ড ইনফরমেশন স্টাডিজ জার্নাল এর মাধ্যমে প্রকাশ করবে। এটি পিয়ার রিভিউ, ওপেন অ্যাক্সেস, দ্বিমাসিক প্রকাশিত আন্তর্জাতিক জার্নাল, বিশ্বব্যাপী বৈজ্ঞানিক সম্প্রদায়ের সহায়তার জন্য এবং ব্যাপকভাবে বৈজ্ঞানিকভাবে আগ্রহী হওয়ার জন্য নিবেদিত। ইউনিভার্স পিজি, একটি স্বাধীন আন্তর্জাতিক একাডেমিক প্রকাশক; এর প্রধান কার্যালয় 135 এস ভার্মন্ট এভিনিউ, লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র এবং নিয়ন্ত্রিত অফিসগুলি বাংলাদেশে এবং অন্যান্য কয়েকটি দেশে অবস্থিত এবং ওয়েবসাইট www.universepg.com

এখলাস উদ্দীনইউনিভার্স পিজি এর এডিটেরিয়ল বডিরএকটি বিশেষ প্যানেল রয়েছে এবং বিশেষজ্ঞরা যারা উচ্চ মানের গবেষণামূলক কাজগুলি নিশ্চিত করে এবং সেই সাথে কঠোর স্ক্রীনিং এবং নির্দিষ্ট নির্দেশিকা গুলির উপর ভিত্তি করে গঠনমূলক সমালোচনার জন্য বিভিন্ন ক্ষেত্রের অগ্রদূত হয়েছে, গবেষকরা তাদের গবেষণা প্রোটোকল, হাইপোথিসিস, এবং তথ্য ব্যাখ্যা এবং বিশ্বব্যাপী বৈজ্ঞানিক সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার সুযোগ এবং কৃতিত্ব এবং পুরস্কারগুলি নিশ্চিত করেন; এটি প্রতিষ্ঠান এবং পেশাদারদের স্বাস্থ্যসেবা, বিজ্ঞান এবং মানবতার সুবিধার জন্য পারফরম্যান্স উন্নত করতে সহায়তা করে। এই আন্তর্জাতিক প্ল্যাটফর্মে সমস্ত জার্নাল গুলির সব প্রবন্ধ কঠোরভাবে গুনগত মান পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

গবেষণা প্রবন্ধের অনলাইন সংস্করণ গুলি অ্যাক্সেস এবং ডাউনলোড বিনামূল্যে করা যাবে। গবেষণা প্রবন্ধ খুব কম খরচে এবং বিনামূল্যে প্রকাশ করবে। সহজ উপায় সব ধরনের প্রবন্ধ প্রক্রিয়াকরণ ফি পরিশোধ এর ব্যাবস্থা রয়েছে। নতুন এই আন্তর্জাতিক জার্নালে আপনার নিবন্ধ দ্রুত প্রকাশনার জন্য আপনি এই ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন এবং নতুন প্রকাশনা প্ল্যাটফর্মের সহযোগীদের উৎসাহীত ও সহযোগিতা করবেন এটাই সকলের নিকট কাম্য।

পছন্দের আরো পোস্ট