বিইউএফটির গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) এর উদ্যোগে গত (২০ এপ্রিল ২০১৯) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অডিটোরিয়ামে বিজিএমইএ ইনষ্টিটিউট অব ফ্যাশন এন্ড টেকনোলজি (বিআইএফটি) তে অধ্যায়নরত এপারেল ম্যানুফ্যাকচারিং টেকনোলজি (এএমটি), ফ্যাশন ডিজাইন টেকনোলজি (এফডিটি) এবং নিটওয়ার ম্যানুফ্যাকচারিং টেকনোলজি (কেএমটি) বিভাগের সর্বশেষ ০৯ টি ব্যাচ যথাক্রমে ১১১, ১১২ এবং ১২১ এর ৬৫০ জন সমাপনী গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণের উদ্দেশ্যে ৩য় গ্র্যাজুয়েশন প্রোগ্রাম-২০১৯ আয়োজন করা হয়।

বিআইএফটি এর গভর্নিং বডির প্রেসিডেন্ট এবং বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মোজাফ্ফর উদ্দিন সিদ্দিক এর সভাপতিত্বে উক্ত সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ^বিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. হারুন আর রশিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউবিটি ট্রাষ্ট এর সম্মানিত চেয়ারম্যান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক প্রফেসর শফিক আহমেদ সিদ্দিক এবং গ্র্যাজুয়েশন স্পিকার উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের সম্মানিত সদস্য এবং এনভয় ও শেলটেক গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব কুতুবউদ্দিন আহমেদ। উক্ত সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তিনটি বিভাগের ৯টি ব্যাচের সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ৯ জন কৃতি শিক্ষার্থীকে একাডেমিক সম্মাননা স্বরূপ স্বর্ণপদক ও সম্মাননা সনদ প্রদান করেন।

অনুষ্ঠানের শুরুতে গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন বিআইএফটির দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. ইঞ্জি. আইয়ুব নবী খান। শুভেচ্ছা ও দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মোজাফ্ফর উদ্দিন সিদ্দিক।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও গ্র্যাজুয়েশন স্পিকার তাঁদের বক্তব্যে গ্র্যাজুয়েটদের অর্জিত জ্ঞান, মেধা- মনন ও সততাকে কাজে লাগিয়ে পোশাক শিল্পের মানোন্নয়নসহ দেশের সার্বিক কল্যানে কাজ করার প্রতি আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিইউএফটি এর ট্রাষ্টি বোর্ডের সম্মানিত সদস্য ও এফবিসিসিআই প্রেসিডেন্ট জনাব শফিউল ইসলাম মহিউদ্দিন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিইউএফটি এর ট্রাষ্টি বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দ জনাব রিয়াজ বিন মাহমুদ, সাবেক ভাইস প্রেসিডেন্ট (অর্থ), বিজিএমইএ; জনাব খন্দকার রফিকুল ইসলাম; জনাব মশিউল আজম সজল; ট্রেজারার ভারপ্রাপ্ত প্রফেসর ড. এস এম আবু রায়হান, রেজিষ্ট্রার মো: শাহজাহান, ডাইরেক্টর স্টুডেন্টস ওয়েলফেয়ার গ্রুপ ক্যাপ্টেন (অব:) আ ন ম রফিকুল আলম, গ্র্যাজুয়েশন অনুষ্ঠানের আহবায়ক সহযোগী অধ্যাপক জনাব জামাল উদ্দিন, ডাইরেক্টর, বিআইএফটি; বিভাগীয় ডীনবৃন্দ, পরীক্ষা-নিয়ন্ত্রক প্রফেসর ড. সানাউল্লাহ, সিএফও জনাব মো: নাজমুল হাসান, হেড অব লজিষ্ট্রিক (অব:) জনাব সহিদ-উল্লাহ, প্রকল্প পরিচালক জনাব মো: মুজিবুর রহমান, জনসংযোগ বিভাগের প্রধান দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো: আতিকুর রহমান, বিভাগীয় প্রধানগণ, বিভিন্ন কমিটির আহবায়ক ও সদস্যবৃন্দ, সাবেক অধ্যক্ষ, বিইউএফটি; কর্মকর্তা-কর্মচারী, অভিভাবক, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি ও শিক্ষার্থীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট