জিপিএ-৫ শিক্ষার্থীরা সংবর্ধিত

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ(বাগেরহাট)সংবাদদাতাঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে এসএ ইন্টারন্যশনাল ক্যাডেট একাডেমী ইবতেদায়ী শিক্ষা সমাপণী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা সংবর্ধিত হয়েছে। এ প্রতিষ্ঠানটি প্রতি বছরের ন্যায় চলতি বছরেও শতভাগ জিপিএ ও শতভাগ বৃত্তি লাভের সাফল্য ধরে রাখতে সক্ষম হয়েছে।

২০১৮ সালের পঞ্চম শ্রেণীর সমাপণী ইবতেদায়ী পরীক্ষার ফলাফলে এসএ ইন্টারন্যশনাল ক্যাডেট একাডেমী থেকে ১৩ জন শিক্ষার্থী অংশগ্রহন কওে ১৩ জনই জিপিএ-৫ অর্জনের পাশাপাশি বৃত্তিও লাভের কৃতিত্ব অর্জন করেছে। এর মধ্যে ১২ জনই ট্যালেন্টপুল ও ১ জন সাধারণ বৃত্তি অর্জন করে।

Post MIddle

এ একাডেমীর পরীক্ষার্থীরা উপজেলা পর্যায় ছেলেদের মধ্যে ১ম থেকে ৪র্থ ও মেয়েদের মধ্যে প্রথম স্থান দখল করে। মোরেলগঞ্জ পৌরসভায় পঞ্চম সমাপণী ইবতেদায়ী পরীক্ষায় ১৭ টি বৃত্তির মধ্যে ১৩ টি বৃত্তিই অর্জন করে ঐতিহ্যবাহী এসএ ইন্টারন্যশনাল ক্যাডেট একাডেমী।

২০১৭ সালে ৬জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে মোরেলগঞ্জ উপজেলা পর্যায় প্রথম স্থান দখলের গৌরব অর্জন করে। ২০১৬ সালের ইবতেদায়ী সমাপণী পরীক্ষায় ১২ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে খুলনা বিভাগীয় পর্য়ায় প্রথম স্থান অধিকার করে।
মোরেলগঞ্জ পৌর সদরে প্রতিষ্ঠিত এ শিক্ষা প্রতিষ্ঠানটি লেখা-পড়ার সাথে সাথে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডেও রয়েছে ব্যাপক সফলতা।

প্রতিষ্ঠানটি দাখিল, জেডিসি ও পিএসসির কৃতিত্বপূর্ণ ফলাফলের ধারাবাহিকতা অব্যাহতভাবে ধরে রাখায় মাধ্যমিক শাখা (মনোয়ারা বেগম মহিলা দাখিল মাদ্রাসা) এমপিও ভূক্তির দাবি জানানোর পাশাপশি অভাবনীয় সাফল্যের জন্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের কৃতজ্ঞতা জানিয়েছেন একাডেমীর সভাপতি ও মোরেলগঞ্জ পৌর মেয়র এ্যাডভোকেট মো. মনিরুল হক তালুকদার।#

পছন্দের আরো পোস্ট