ঢাবি রসায়ন বিভাগে নবীন বরণও বিদায় সংবর্ধনা

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের ৯৮তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ ও ৯২তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আজ ০২ এপ্রিল ২০১৯ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আজিজুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল আজিজ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় ছাত্র উপদেষ্টা ড. মো. এরশাদ হালিম এবং ড. মিসেস আবিদা সুলতানা।

Post MIddle

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথির বক্তব্যে নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত ও অভিনন্দন  জানান এবং বিদায়ী শিক্ষার্থীদের কর্মজীবনে সফলতা কামনা করেন। তিনে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থীরা জ্ঞান অর্জনের পাশাপাশি এ দেশের ভাষা আন্দোলন, স্বাধীনতা আন্দোলন, মুক্তিযুদ্ধ এবং বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে ঐতিহাসিক ভূমিকা পালন করেছে।

তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতিতে অবদান রাখার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

পছন্দের আরো পোস্ট