সাদার্নে বিদেশে উচ্চশিক্ষার সুযোগ বিষয়ক কর্মশালা

 নিজস্ব প্রতিবেদকঃ

সাদার্ন ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা  বিভাগের উদ্যোগে“ ক্যারিয়ার প্ল্যালিং অ্যান্ড হাইয়ার এডুকেশন ইন ইউকে বিষয়ক কর্মশালা সম্প্রতি  ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়। এতে রিসোর্স পারসন ছিলেন যুক্তরাজ্যের লন্ডনে অবস্থিত হোসেন “ল” এসোসিয়েটস’র প্রধান ব্যারিস্টার মনওয়ার হোসেন।

Post MIddle

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্যারিয়ার প্ল্যানিং বিষয়ের শিক্ষক ও সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। এসময় অন্যান্যর মধ্যে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার ড. ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক, প্রফেসর হাসিনা জাকারিয়া ও শিক্ষার্থীরা।

কর্মশালায় প্রশিক্ষক ব্যারিস্টার মনওয়ার হোসেন যুক্তরাজ্যে বাংলাদেশি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহণের প্রক্রিয়াসহ বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করেন। আন্তর্জাতিক পরিসরে ব্রিটেনে অর্জিত উচ্চতর ডিগ্রির মান ও গুরুত্ব সম্পর্কেও শিক্ষার্থীদের ধারণা দেন তিনি।

সাধারণ শিক্ষা  বিভাগের প্রধান ড. সাখাওয়াত উল্লাহ চৌধুরীর পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত কর্মশালায় অংশগ্রহণ করেন  ইউনিভার্সিটির ইংরেজি, ইইই, কম্পিউটার সায়েন্স, ফার্মেসি, আইন ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা ।

পছন্দের আরো পোস্ট