ঢাবি ইসলামিক স্টাডিজ অ্যালামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের “২য় পুনর্মিলনী ও দ্বিবার্ষিক সাধারণ সভা-২০১৯” আজ ২৯ মার্চ ২০১৯ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

Post MIddle

ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর এমডি ও সিইও মোহাম্মদ শহিদুল ইসলাম এবং এনসিওর ল্যান্ডমার্ক লিমিটেড-এর এমডি শরীফ উদ্দিন আহমেদ। এছাড়া, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ জিয়াউল হক।

অনুষ্ঠানে বিভাগের ৫৩জন কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। এছাড়া, দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল- আলোচনা সভা, স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এসব অনুষ্ঠানে বিভাগের বিপুল সংখ্যক প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট