কুবি সায়েন্স ক্লাবের নতুন কমিটি সভাপতি রাফি সম্পাদক তন্ময়

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী জোহায়ের তানভীর রাফিকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী তন্ময় কুমার সরকারকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সংগঠনটির মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান এবং সদ্য বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি ওবাইদুল হক ও সাধারণ সম্পাদক কাউসার হামিদ জীবন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

Post MIddle

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি জুয়েল আহমেদ জুয়েল, নাদিমুল ইরফান, তাসমিম জাহান; যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন, ফয়সাল আহমেদ, মেহেরুন্নেছা তানিয়া; সাংগঠনিক সম্পাদক সঞ্জিত মন্ডল, কাজী আফসারুল আমিন সৌরভ, সুপ্রিয় সেন।

নতুন কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে আছেন মাহের রাহাত; দপ্তর সম্পাদক হোসাইন আহমেদ সাইমন; প্রচার সম্পাদক নুরুল মোস্তফা; উপ প্রচার সম্পাদক শিবলি আহমেদ, নাসিম কিরন, ইসরাত জাহান জেরিন; প্রকাশনা বিষয়ক সম্পাদক কবির আহমেদ; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসতিয়াক হাসান শুভ; আপ্যায়ন বিষয়ক সম্পাদক সানজানা আফরিন; বিজ্ঞান জনপ্রিয়করণ বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ; পাঠচক্র বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান; বিজ্ঞান আড্ডা বিষয়ক সম্পাদক মুশফিক আমান; সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: জাকির হোসেন; শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রায়হানা আঞ্জুম মিম।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন শাহাদাৎ হোসেন, মো: শাহীন, ফাতেমাতুজ জোহরা, শাহেদ ইমরান, আমরুল হাসান, তসির আহমেদ, জাহিদ হোসেন ভূঁইয়া, মেজবাহ উদ্দিন আফ্রিদি, আল আমিন, রাজিবুল ইসলাম।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে বিজ্ঞানকে জনপ্রিয় করতে নিরলস কাজ করে থাকে সায়েন্স ক্লাব।

পছন্দের আরো পোস্ট