৩১ শিক্ষক নিয়োগ হচ্ছে রুয়েটে

রুয়েট প্রতিনিধিঃ

শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)। নিয়োগ বিজ্ঞপ্তিটি রুয়েটের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এতে ৭ সহযোগী অধ্যাপক, একজন সহকারী অধ্যাপক এবং ২৩ জন প্রভাষক নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুসারে বিভিন্ন বিভাগে মোট ৩১ জন শিক্ষক নেওয়া হবে।

৭ সহযোগী অধ্যাপক: এই পদে আট জন নেওয়া হবে। তওই কৌশল বিভাগে ৩ জন, ইটিই বিভাগে ১ জন, যন্ত্রকৌশল বিভাগে ১ জন, গণিত বিভাগে ১ জন, এবং রসায়ন বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক নেওয়া হবে।

এছাড়া কেমিক্যাল অ্যান্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন সহকারী অধ্যাপক নেওয়া হবে।

২৩ প্রভাষক: তওই কৌশল বিভাগে ৩ জন, আইপিই বিভাগে ১জন, গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, ইটিই বিভাগে ১জন, ইসিই বিভাগে ২ জন, ম্যাটেরিয়েল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, মেকাট্রনিক্স ইঞ্জিনিয়রিং বিভাগে ২ জন, কেমিক্যাল অ্যান্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগে ২ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগে ২ জন, ইউআরপি বিভাগে ২ জন, আর্কিটেকচার বিভাগে ৩ জন, রসায়ন বিভাগে ১ জন, পদার্থবিজ্ঞান বিভাগে ১ জন, গণিত বিভাগে ১ জন এবং মানবিক বিভাগে ২ জনকে নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদসমূহের যোগ্যতা ও অভিজ্ঞতার শর্তাবলী এবং আবেদনপত্রের নির্ধারিত ফরমেট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ruet.ac.bd-এ পাওয়া যাবে। এছাড়া রূপালী ব্যাংকের রুয়েট শাখা থেকে ৫০ টাকার বিনিময়ে সংগ্রহ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০১৯।

পছন্দের আরো পোস্ট